০৪:৪০ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাচ্ছেন অ্যাডভোকেট আব্দুর রউফ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৬ মার্চ ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পাচ্ছেন অ্যাডভোকেট আব্দুর রউফ। 

রোববার দুপুরে উপজেলা বিএনপির কার্যালয়ে স্বাধীনতা দিবস উপলক্ষে এক সভায় একথা নিশ্চিত করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী শিশু বিষয়ক সম্পাদক ও  উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী। 

মির্জাপুর উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফ। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী। সভায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার সালাহ উদ্দিন আরিফ, সাংগঠনিক সম্পাদক ডিএম শফিকুল ইসলাম ফরিদ, বিএনপি নেতা আলতাব হোসেন, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি কাউন্সিলর আলী আজম সিদ্দিকী, সাধারণ সম্পাদক এসএম মহসীন প্রমুখ উপস্থিত ছিলেন। 

এ ব্যাপারে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকীর সঙ্গে কথা হলে তিনি সত্যতা নিশ্চিত করে বলেন, বিএনপির গঠনতন্ত্র অনুযায়ী এক নেতার দুই পদে থাকার নিয়ম নেই। গঠনতন্ত্র মেনে তিনি উপজেলা বিএনপির সভাপতির পদ ছেড়ে দিয়েছেন। নিয়ম অনুযায়ী উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি হিসেবে অ্যাডভোকেট আব্দুর রউফ ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। তবে খুব শীঘ্রই এ ব্যাপারে টাঙ্গাইল জেলা বিএনপি থেকে দায়িত্ব পালনে তাকে চিঠি দিয়ে অবগত করা হবে বলে তিনি জানিয়েছেন। 

এদিকে উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফ ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ার খবরে তিনি সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকীর পরামর্শ নিয়ে তিনি উপজেলা বিএনপির কর্মকান্ড বাস্তবায়ন করবেন বলে তিনি জানিয়েছেন। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি