০৯:১০ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শেখ হাসিনার গলায় যারা গামছা দিতে চায় জনগণ তাদের প্রত্যাখ্যান করবে : জোয়াহের এমপি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৫ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও (বাসাইল-সখিপুর-৮) আসনের সংসদ সদস্য এ্যাড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের বলেছেন, আজকে যারা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে, যারা শেখ হাসিনার গলায় গামছা দিতে চায় বাসাইলের জনগণ এই হঠকারী রাজনৈতিক নেতাদের অতিতেও প্রত্যাখান করেছে ভবিষ্যতেও করবে। সম্প্রতি বাসাইল কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হয়ে যাওয়া বঙ্গবীর কাদের সিদ্দীকী বীর উত্তমের নির্বাচনী জনসভার বত্তৃতাকে ইঙ্গিত করে তিনি বলেন, আমরা সেই আওয়ামী লীগ যারা বলেছিলাম বীর বাঙ্গালী অস্র ধরো বাঁশের লাঠি তৈরি করো বাংলাদেশ স্বাধীন করো, আমরা তারাই যারা বলেছিলাম ভুট্টোর মুখে লাথি মারো বাংলাদেশ স্বাধীন করো। এই আওয়ামী লীগকে যারা তুচ্ছ তাচ্ছিল্য করে বলেন যে, তারা আওয়ামী লীগ করেন না সেই নব্য স্বৈরাচারের কাছে আর ক্ষমতাও হস্তান্তর করবে না।

গতকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় বাসাইল বাসস্ট্যান্ড চত্বরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি জামায়াতের নৈরাজ্য, অগ্নিকান্ড ও সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মতিয়ার রহমান গাউসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক মির্জা রাজিক, যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহানুর রহমান সোহেল, বাসাইল পৌরসভার সাবেক মেয়র আব্দুর রহিম প্রমুখ। 

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি