০৬:২১ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শেখ হাসিনার গলায় যারা গামছা দিতে চায় জনগণ তাদের প্রত্যাখ্যান করবে : জোয়াহের এমপি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৫ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও (বাসাইল-সখিপুর-৮) আসনের সংসদ সদস্য এ্যাড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের বলেছেন, আজকে যারা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে, যারা শেখ হাসিনার গলায় গামছা দিতে চায় বাসাইলের জনগণ এই হঠকারী রাজনৈতিক নেতাদের অতিতেও প্রত্যাখান করেছে ভবিষ্যতেও করবে। সম্প্রতি বাসাইল কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হয়ে যাওয়া বঙ্গবীর কাদের সিদ্দীকী বীর উত্তমের নির্বাচনী জনসভার বত্তৃতাকে ইঙ্গিত করে তিনি বলেন, আমরা সেই আওয়ামী লীগ যারা বলেছিলাম বীর বাঙ্গালী অস্র ধরো বাঁশের লাঠি তৈরি করো বাংলাদেশ স্বাধীন করো, আমরা তারাই যারা বলেছিলাম ভুট্টোর মুখে লাথি মারো বাংলাদেশ স্বাধীন করো। এই আওয়ামী লীগকে যারা তুচ্ছ তাচ্ছিল্য করে বলেন যে, তারা আওয়ামী লীগ করেন না সেই নব্য স্বৈরাচারের কাছে আর ক্ষমতাও হস্তান্তর করবে না।

গতকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় বাসাইল বাসস্ট্যান্ড চত্বরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি জামায়াতের নৈরাজ্য, অগ্নিকান্ড ও সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মতিয়ার রহমান গাউসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক মির্জা রাজিক, যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহানুর রহমান সোহেল, বাসাইল পৌরসভার সাবেক মেয়র আব্দুর রহিম প্রমুখ। 

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি