১০:২৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ছানোয়ার হোসেনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে নেয়া হয়েছে। 
 
শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার গোড়াই ইউনিয়নের বাইমাইল গ্রামে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। আসামীরা হলেন, বাইমাইল গ্রামের আব্দুল হাই, তার স্ত্রী ফরিদা বেগম, ছেলে আলামিন ও মেয়ে সোনিয়া আক্তার।
  
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার গোড়াই ইউনিয়নের বাইমাইল গ্রামের বাসিন্দা ছানোয়ার হোসেনের সঙ্গে জমির সীমানা নিয়ে তার চাচা ও চাচাতো ভাই বোনদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে বিরোধপূর্ণ জমি পরিমাপের আয়োজন করা হয়। পরিমাপের একপর্যায়ে সকাল সাড়ে নয়টার দিকে বিবাদীরা লাঠিশোটা ও দেশীয় অস্ত্র নিয়ে ছানোয়ার হোসেনের ওপর হামলা চালায়। হামলার শিকার ছানোয়ার হোসেনকে বাঁচাতে তার বাবা আব্দুল মালেক মা সাজেদা বেগম ও বড় ভাই আব্দুস সালাম এগিয়ে আসলে আসামীরা তাদের ওপরও হামলা চালিয়ে আহত করে। এসময় আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। পরে গুরুতর আহত ছানোয়ার হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমুদিনী হাসপাতালে নেয়া হয়।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেন বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি