০৭:১০ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে বিএনপি’র কালো পতাকা মিছিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩০ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

কেন্দ্রীয় বিএনপি’র কর্মসূচীর অংশ হিসেবে অবৈধ ডামি সংসদ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে টাঙ্গাইলের ধনবাড়ী কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার দুপুরে উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে এ মিছিল করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ আজিজুর রহমান। 

এ সময় উপস্থিত ছিলেন-পৌর বিএনপি’র সভাপতি এসএমএ সুবহান, উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক এনামুল হক ভিপি, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি হাফিজুর রহমান, সহ-সভাপতি হাফেজ খাইরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আমির হোসেন তাঁরা, যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহরিয়ার সুমন, সদস্য সচিব  আলী-আল শাফি রিমু, পৌর যুবদলের আহবায়ক হযরত আলী জীবনসহ ছাত্রদল স্বেচ্ছাসেবকদল, মহিলাদল জাসাস শ্রমিক দলের বিভিন্ন নেতা-কর্মীবৃন্দ। 

তারা বলেন, ‘এ ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। ওরা যতই অত্যাচার, জুলুম ও নির্যাতন করুক আমরা এ সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো। তাঁরা দেশটাকে ধ্বংস করে দিয়েছে। জনগণ এখন আর তাদের ভালোবাসে না। বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে আমাদের নেতাকর্মীদের জেলে আটক রেখেছে।’

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি