০৯:০০ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | |
, টাঙ্গাইল :

‘‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’’ এই শ্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর (ডিএলএস), মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গণে সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও প্রদর্শনীর বাস্তবায়ন কমিটির সদস্য সচিব  ডাঃ মোহাম্মদ গোলাম মোর্শেদ।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদুর রহমান, ওসি তদন্ত ইদ্রিস হোসাইন, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ রেজাউল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা ইসমাইল হোসাইন, এলজিইডি কর্মকর্তা মো. শফিকুল ইসলাম মন্ডল, পল্লী উন্নয়ন কর্মকর্তা জাকির হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশলী এসএম ফারুখ ইমাম, আনছার ভিডিপি কর্মকর্তা রুকসানা পারভীন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন কালু ও খামারী মোছা: আরজিনা বেগম প্রমুখ। 

অনুষ্ঠানে বিভিন্ন এলাকার খামারি, উদ্যোক্তা, দর্শনার্থীরা উপস্থিত ছিলেন।

প্রাণিসম্পদ প্রদর্শনীতে মোট ৪০টি স্টলে বিভিন্ন উন্নত জাতের গাভী, ষাঁড়, বাছুর, ছাগল, ভেড়া, কবুতর, হাঁস-মুরগি, ঘোড়া ও বিভিন্ন ধরনের প্রযুক্তি নিয়ে হাজির হন খামারিরা। তাছাড়া খামারিরা তাদের উৎপাদিত মিষ্টি, দুধ, দই-ঘি, মাখন ইত্যাদি নিয়ে আসেন। 

প্রদর্শনীতে অংশগ্রহণকারীদের তিন ক্যাটাগরিতে চেকে পুরস্কার, সনদ ও প্রত্যেক খামারিদের মাঝে সনদ বিতরণ করা হয়। এর আগে অনুষ্ঠানে প্রমাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ছাত্রী মেসে ভিডিও ধারণের অভিযোগ, মাভাপ্রবিতে শিক্ষার্থী নির্বাচনে হেরে ভোট কারচুপির অভিযোগ করলেন বহিস্কৃত বিএনপ আদম তমিজি এর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা  ভাতা বাবদ অর্থ নিলে চেয়ারম্যান- মেম্বারদের বিরুদ্ধে ব্য 'ডায়াবেটিক ধান’ চাষে মিলেছে সফলতা  স্ত্রীর মামলায় ছাত্রলীগের সাবেক নেতা কারাগারে  তিন দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন তিন উপজেলায় চেয়ারম্যান পদে সাবেক ও দুই নতুন প্রার্থী বি মির্জাপুরে এনএসআইসহ বিভিন্ন পরিচয়ে প্রতারণা, আটক ১ গোপালপুরে গরু চুরির হিড়িক, আতংকে খামারীরা মধুপুরে খাদ্য গুদামে খাদ্য শস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধ কালিহাতীতে অবৈধভাবে বালু বিক্রি হচ্ছে : উদাসীন পাউবো!  ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যোগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি