০৮:১৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে বিএনপি’র ইফতার ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে বিএনপি’র বিশাল ইফতার ও দো’য়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) ধনবাড়ী সরকারী কলেজ মাঠে এই ইফতার ও দো’য়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে অনুষ্ঠানটি করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি’র সদস্য ফকির মাহবুব আনাম স্বপন।

অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন উপজেলা বিএনপি’র সভাপতি এম অধ্যক্ষ আজিজুর রহমান।  

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপি’র সভাপতি হাসানুজ্জামিল শাহীন, খালেদা জিয়ার আইনজীবি প্যানেলের সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম কেন্দ্রীয় কমিটির সহসাধারণ সম্পাদক এ্যাড. মোহাম্মদ রুকনুজ্জামান সুজা, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. এনামুল হক ভিপি, পৌর বিএনপি’র সভাপতি এসএমএ ছোবহান জিএস, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ। 

অনুষ্ঠানে বিএনপি ও তার সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা অংশ নেন।

বিশেষ অতিথির বক্তব্যে এ্যাড. মোহাম্মদ রুকনুজ্জামান সুজা বলেন, ‘‘বর্তমান সরকার স্বৈরাচারী সরকার। তারা ক্ষমতাকে অপব্যবহারে করে দেশ পরিচালনা করে আসছে। এই সরকার পতনের জন্য আমাদের চলমান আন্দোলন অব্যাহত রয়েছে। জনগণ এই সরকারের পতন চায়। তারা জনগণের ভোটাধিকা-কে হরণ করেছে। জনগণকে আমরা ভোটাধিকা ফেরত দিতে চাই। দেশের যে কোনো নির্বাচনে ক্ষমতার অপব্যবহার করে। এজন্য ভারত সরকার তাদের সহযোগিতা করেন। আমরা ভারতীয় সকল পণ্য বর্জনে’র আহ্বান জানাই। তাদের পণ্য বর্জন করলে দেশীয় পণ্যের ব্যবহার বাড়বে। ফলে দেশের অর্থনীতির উন্নয়ন হবে।’ 

অনুষ্ঠানে কারা নির্যাতিত নেতাদের ফুলমাল্য দিয়ে বরণ করে নেন অতিথিবৃন্দ। শেষে দো’য়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও নি:শর্ত করা মুক্তির দাবি জানানো হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি