০৯:২৯ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ছাত্রদলের উদ্যোগে ৩৯তম জিয়ার শাহাদৎ বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৬ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

সাবেক প্রেসিডেন্ট শহীদ জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল জেলা ছাত্রদলের আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার ( ৬ জুন ) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর তত্বাবধানে টাঙ্গাইল জেলা ছাত্রদলের আয়োজনে ও টাঙ্গাইল জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সুমন ও ছাত্রনেতা কায়ছার রহমান লিমনের নেতৃত্বে শতাধীক অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

শ্রদ্ধাঞ্জলী অনুষ্ঠানে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি ছাদেকুল আলম খোকা, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক একে এম মনিরুল ইসলাম মনির, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ হেল কাফী সাহেদ, তানভীর সজল, জেলা তাঁতিদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিুর রহমান হাবিব, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালে মোহাম্মদ সাফী ইথেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।
 
এসময় বক্তরা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী। আজ থেকে ৩৮ বছর পূর্বে দেশী ও বিদেশী একটি মহলের ষড়যন্ত্র ও প্রতিহিংসার শিকার হয়ে তৎকালীন সেনাবাহিনীর কিছু বিপথগামী সদস্যের হাতে এই দিনে চট্টগ্রামের সার্কিট হাউসে শাহাদত বরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবিদ হোসেন ইমন, ইকবাল তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, রাজিব হাসান নিপু, গোলাম মোস্তফা, ক্রিয়া সম্পাদক রাশেদ হাসান সোহাগ, সাহিত্ত সম্পাদক দোলন,সাদৎ কলেজের সহ-সভাপতি নূর কুতুবুল আলম সহিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি