০৫:৫০ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জেলে পাড়ায় গিয়ে নগদ অর্থ প্রদান করলেন চেয়ারম্যান

মো. নুর আলম, গোপালপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে করোনাভাইরাসের সংক্রোমনরোধে সামাজিক দূরত্ব বজায় রাখার কারণে কর্মহীন হয়ে পড়া আলমনগর ইউনিয়নের হতদরিদ্র জেলেদের মাঝে নগদ অর্থ প্রদান করলেন প্রচারবিমূখ একজন স্বজ্জন জনপ্রতিনিধি। তিনি উপজেলার আলমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঘাটাইল জি.বি.জি কলেজের সাবেক অধ্যাপক আব্দুল মোমেন। 

সোমবার দিনব্যাপী ইউনিয়নের প্রায় প্রতি গ্রামের জেলে পাড়ায় গিয়ে বাড়ী বাড়ী ঘুরে হতদরিদ্রদের হাতে মাথা পিছু পাঁচশত টাকা করে প্রদান করেন তিনি। এর আগে সরকারি অনুদানের পাশাপাশি নিজস্ব অর্থায়নে এ ইউনিয়নের দিনমজুর, কর্মহীন মানুষ, অস্বচ্ছল ভ্যান চালক, হত-দরিদ্র ও অসহায় মানুষদের খাদ্যসামগ্রী এবং মাস্ক বিতরণসহ জনসচেতনামূলক কাজ করছেন তিনি।

এ বিষয়ে অধ্যাপক আব্দুল মোমেন বলেন, “সরকারের পক্ষ থেকে সারা দেশব্যাপী সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য লোকজনকে ঘরে থাকার আহবান করা হয়েছে। তার প্রেক্ষিতে কর্মহীন অস্বচ্ছল মানুষদের আয়ের কোনো উৎস না থাকায় তাদেরকে সরকারের পক্ষ থেকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। উপজেলা প্রসাশন ও স্থানীয় সাংসদ ছোট মনিরের মাধ্যমে পাওয়া এসব খাদ্যসামগ্রী আলমনগর ইউনিয়নের কর্মহীন অস্বচ্ছলদের মাঝে বিতরণ করা হয়েছে। এ সব অনুদান চাহিদার চেয়ে কম হওয়ায় অনেকে বঞ্চিত হয়ে অর্ধাহারে দিনাতিপাত করছেন। এমতাবস্থায় বঞ্চিতদের মাঝে নিজস্ব অর্থ প্রদান করে আর্তমানবতার সেবায় সামাজিক দূরত্ব বজায় রেখে এই দূর্যোগ মূহুর্তে সাধ্যানুযায়ী মানবসেবা করে যাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি