০৮:৪৮ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে দুই মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে দুই মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। শনিবার পৌনে ১১টার দিকে জামালপুর টু মধুপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের নেকিবাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহতরা হলেন-উপজেলার বোয়ালী গ্রামের মৃত আজিজুল হক এর ছেলে বনি আমিন অরেঞ্জ (২৬) এবং ময়মনসিংহের খাগডহর গ্রামের হায়দার আলীর ছেলে তানভীর (২৫)।

মধুপুর থানার পরিদর্শক তদন্ত মুরাদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নেকিবাড়ী গ্রামের আজমত আলীর ইটভাটার সামনে পাকা রাস্তার উপর মধুপুর থেকে ধনবাড়ী ও ধনবাড়ী থেকে মধুপুরগামী দুই মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে দুই মোটরসাইকেলের চালকসহ আরোহী গুরুত্বর জখম হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মধুপুর থেকে ধনবাড়ী গামী মোটরসাইকেল চালক বনি আমিন ও ধনবাড়ী থেকে মধুপুর গামী তানভীরকে মৃত ঘোষনা করেন। হাসপাতালে চিকিসাধী রয়েছেন এ ঘটনায় আহত মারুফ হাসান। তিনি ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর এলাকার মৃত হায়দার আলীর ছেলে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ টাঙ্গাইল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এছাড়া দূর্ঘটনা কবলিত দুইটি মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি