০২:১১ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে আলোর মিছিল এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে আলোর মিছিল পাঠাগার এর উদ্দ্যেগে ২৫ এপ্রিল বিকেলে, নলিন বাজার গ্রামের কর্মহীন অসহায় এবং দুস্থদের, তিন শতাধিক পরিবারের মাঝে ত্রাণ ও ইফতার  সামগ্রী বিতরন করা হয় । 

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নলিন বাজারে আলোর মিছিল পাঠাগার এর উদ্দেগে আন্তর্জাতিক দুর্যোগ করোনা ভাইরাসের কারনে অসহায় ও দুস্থ মানবতার সেবায় এবং পবিত্র রমযান উপলক্ষ্যে ধর্ম-বর্ণ নির্বিশেষে ৩০০ শতাধিক পরিবারের মাঝে  ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আলোর মিছিল পাঠাগারের সভাপতি মুফতী রেদওয়ান (শাহীন) সম্পাদক আব্দুল লতিফ, রেজাউল করিম সহ সংগঠনের সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি