০২:৪১ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুর পৌর নির্বাচনে জনগণ নির্বাচিত হয়েছে : নব-নির্বাচিত মেয়র'

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ মার্চ ২০২১ | |
, টাঙ্গাইল :

গত ৩০ জানুয়ারি মধুপুর পৌর নির্বাচনে মধুপুর পৌরবাসী নির্বাচিত হয়েছে। সাধারণ মানুষ তাদের চাওয়া-পাওয়াকে পূরণ করেছে। এ জন্য আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। তারা যেন এ পৌরসভা থেকে সকাল সুযোগ-সুবিধা পায় সে জন্য কাজ করে যাবো।

বুধবার দুপুরে টাঙ্গাইলের মধুপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র সিদ্দিক হোসেন খানকে পৌর পরিষদেও সকল দায়িত্ব ভার বুঝিয়ে দেন সাবেক মেয়র মাসুদ পারভেজ। দায়িত্ব গ্রহণকালে পৌর ভবনে মধুপর পৌর মেয়র সিদ্দিক হোসেন খান সকলের উপস্থিতে এসব কথা বলেন।

মেয়র বলেন, বিগত দিনগুলোতে পৌরসভায় কি ধরনের কাজ করা হয়েছে সেটা বড় কথা নয়। আমি বর্তমান দিনগুলোতে এ পৌর সভাকে একটি আধুনিক পৌরসভা হিসাবে পৌরবাসী তথা দেশবাসীর কাছে তুলে ধরতে চাই। উন্নয়নের ধারা অব্যাহত রেখে পৌরবাসীকে পরিচ্ছন্ন সুযোগ সুবিধা দেয়া হবে। এ জন্য আমি আপনাদের সহযোগিতা কামনা করি। আপনারা আমাকে সব সময় সঠিক পরামর্শ দিবেন। যদি কোন কাজে ভুল হয় তা আমাকে জানাবেন। এটা আপনাদের পৌর সভা। আমি একজন আপনাদের প্রতিনিধি। তিনি বলেন, এ পৌর সভাতে কোনভাবেই মাদক, সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজী, টেন্ডারবাজী করতে দেয়া হবে না। এ পৌর সভাকে আলোকিত ধনবড়ীতে পরিণিত করা হবে। এজন্য তিনি প্রধানমন্ত্রী ও কৃষি মন্ত্রী’র সহযোগিতা কামনা করেন।

তিনি সাংবাদিকদের  উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে সব সময় সহযোহিতা করবেন। আপনারা আমার ভুলগুলো তুলে ধরবেন। যেন আমি সংশোধন করে এই প্রথম শ্রেণীর মধুপুর পৌর সভাকে একটি রোল মডেল পৌর সভা হিসাবে সবাইকে উপহার দিতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, মধুপুর পৌর সভার সাবেক মেয়র মাসুদ পারভেজ, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট ইয়াকুব আলী, নাসির উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, মধুপুর পৌর সভার সচিব মনিরুজ্জামান, প্রকৌশলী প্রদীব কুমার দেবনাথ, উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমান, খন্দকার আব্দুল আলীম, ছানাউল্ল্যাহ, হিসাব রক্ষণ কর্মকর্তা আ: বারী, কজারভেন্সি ইন্সপেক্টর কামরুল হাসান, বস্তি উন্নয়ন কর্মকর্তা ইয়াসমিন ছনিয়া ও নব-নির্বাচিত সকল কাউন্সিলরগণ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি