০৬:৫৭ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিদ্রোহী প্রার্থী হওয়ায় টাঙ্গাইলে আ'লীগ থেকে বহিস্কার ৭

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী ও সখিপুর উপজেলার ৪টি ইউনিয়নের নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৭জনকে বহিস্কার করেছে জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (১১ জুলাই) জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জোয়াহেরুল ইসলাম এমপি স্বাক্ষরিত চিঠির মাধ্যমে এই বহিস্কারাদেশ নিশ্চিত করা হয়।

বহিস্কৃতরা হলেন- টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ সেলিম সিকদার, বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সোহরাব আলী, পারখী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী তালুকদার, সখিপুর উপজেলার বড় চওনা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাহারুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আঃ গফুর সরকার (হিরু), হাতীবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান খান, সদস্য হুমায়ুন আহম্মেদ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে অংশ নিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭/১ বিধি মোতাবেক দলীয় সকল সাংগঠনিক পদ হইতে বহিস্কার এবং চূড়ান্ত বহিস্কারের জন্য কেন্দ্রিয় কমিটিকে অনুরোধের বিষটি চিঠিতে উল্লেখ করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি