০২:১৯ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপ-নির্বাচন টাঙ্গাইল-৪ (কালিহাতী)

বল্লববাড়ী কেন্দ্রের ভোটগ্রহন স্থগিত

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০১৭ | | ৮১০
, টাঙ্গাইল :

আইনী জটিলতা শেষে সকল প্রকার জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের উপ-নির্বাচনের ভোট গ্রহন শুরু হলেও বল্লববাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ কেন্দ্রের ভোটগ্রহন আনুষ্ঠানিকভাবে স্থগিত করা হয় বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, ভোটগ্রহনের পূর্বেই গভীর রাতে বল্লববাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অগ্রিম ভোট প্রদান করা হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে ভোট শুরুর আগেই কেন্দ্র পরিদর্শন করে তদন্ত করা হয়। পরে সেখানে অভিযোগের সত্যতা পাওয়ায় উর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে সকাল সাড়ে ১০টার দিকে ঐ কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত করা হয়েছে বলেও তিনি জানান।

তবে অন্যান্য কেন্দ্রে শান্তিপূর্নভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে বলেও তিনি দাবি করেন।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি