০২:১০ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে দুস্থদের মাঝে খাবার বিতরণ করলো বিএনপি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ | |
টাঙ্গাইলে দুস্থদের মাঝে খাবার বিতরণ করলো বিএনপি। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

করোনাভাইরাস মোকাবেলায় চলমান বিধিনিষেধ চলাকালীন লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থদের মাঝে টাঙ্গাইল জেলা বিএনপি একাংশের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীন’র নেতৃত্বে দুই শতাধিক মানুষের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

হাসানুজ্জামিল শাহীন বলেন, করোনাভাইরাস ব্যাপককতা সারা দেশে ছড়িয়ে পড়েছে। টাঙ্গাইলেও ভাইরাসে সংক্রমন দিনদিন বৃদ্ধি পাচ্ছে। সরকার ঘোষিত টানা চৌদ্দ দিনের চলমান এই লকডাউনে কর্মহীন হয়ে পরেছে অসহায় মানুষ। এই অসহায়দের কথা ভেবে বিএনপি নেতা কর্মীদের সাথে নিয়ে রান্না করা খাবার বিতরণ করেছি। আমরা এর আগেও মাস্ক বিতরণ করেছি ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগনকে সচেতন করেছি। আমাদের এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।

খাবার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, সাবেক প্রচার সম্পাদক বিএনপি নেতা অমল ব্যনার্জী, যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, স্বেচ্ছাসেবকদলের সভাপতি তরিকুল ইসলাম ঝলক, সহ-সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুবুর রহমান রিপন, মনির হোসেন, যুগ্ম সম্পাদক মামুন খান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু, জেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাতেন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক একে এম আব্দুল্লাহ, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী লিটন, মিজানুর রহমান সাজু, উজ্জল হোসেন, সদর থানা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু বক্কর সিাদ্দকী জুয়েল, যুবনেতা নুরুল ইসলাম রবিন, তৌহিদ লিখন, জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য রিফাত, মাহিসহ বিএনপির অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি