০২:০৮ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত! প্রতিবাদে ট্রাকে আগুন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল চালক। এসময় বিক্ষুব্ধ জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

বুধবার (২৭ জানুয়ারী) সন্ধা ৬টার দিকে কালিহাতী বাসস্ট্যান্ড ব্রিজ এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত উপজেলার সদরের সাতুটিয়া এলাকার দেলোয়ার হোসনের ছেলে মাহি (১৫)। আহত জামিল (২৫)। তারা সম্পর্কে সহোদর ভাই।

কালিহাতী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনজুরুল ইসলাম জানান, হতাহতরা মোটরসাইকেল যোগে কালিহাতী বাসস্ট্যান্ড ব্রিজ সংলগ্ন মোড়ের একটি লিংক রোড থেকে টাঙ্গাইল- ময়মনসিংহ মহাসড়কে উঠে কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সামনে থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে থানার দিকে প্রায় ৫০ গজ ছেঁচড়িয়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মাহি নিহত হয় এবং তার বড় ভাই আহত হয়। নিহতের মরদেহ কালিহাতী থানা পুলিশের কাছে হস্তান্তর করে চলে আসি।

এর কিছুক্ষণ পর জানতে পারি স্থানীয় বিক্ষুব্ধ জনতা ট্রাকে আগুন ধরিয়ে দিয়েছে। পরে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। এঘটনায় টাঙ্গাইল- ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি