০১:০১ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

করোনায় সেবাদানকারী প্রতিষ্ঠানে সুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় টাঙ্গাইলের নাগরপুরে যে সকল প্রতিষ্ঠান দিন রাত কাজ করে যাচ্ছেন তাদের সুরক্ষায় পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, গøাভস ও মাস্ক বিতরণ করা হয়েছে।

উপজেলার ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক বিজেএমই এর সাবেক পরিচালক ট্যাড গ্রæপের ম্যানেজিং ডিরেক্টর মো. আশিকুর রহমানের আর্থিক অনুদানে এ সকল সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৪ ই এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের অফিস কক্ষে তার হাতে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের জন্য ১০ টি পিপিই ও ৪৮ টি হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আতিকুর রহমান লিল্টু। 

এসময় তার সাথে ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আশিকুর রহমান নিশাত, ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মো.কবির হোসেন প্রমূখ। 

পরে তারা নাগরপুর থানার পুলিশ সদস্যদের সুরক্ষায় ২৪ টি পিপিই, ২৪ টি স্যানিটাইজার, ১ বক্স সার্জিক্যাল ও ১০০ পিস সাধারন মাস্ক বিতরন করেন। 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় যারা সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সে সকল স্বাস্থ্য কর্মীদের সুরক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খানের হাতে ৪ টি আইসোলেশন পিপিই, ১০ টি সাধারন পিপিই, ৬টি চশমা, ৯৬ পিস হ্যান্ড স্যানিটাইজার, ৬বক্স সার্জিক্যাল মাস্ক ও ২০০ জোড়া হ্যান্ড গøাভস তুলে দেন। 

এসময় আওয়ামী লীগ নেতা লিল্টু বলেন, শিল্পপতি আশিকুর রহমান আমাদের ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান। যেকোন দূর্যোগে তিনি নাগরপুর উপজেলা বাসীর পাশে আছেন। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে বলেছেন যদি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় আরও সুরক্ষা সামগ্রীর প্রয়োজন হয় তাহলে সেটাও তিনি ব্যবস্থা করে দেবেন।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি