০১:৩০ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে বিনামূল্যে বীজ ও সার পেল ৪৪০ কৃষক

মো: নুর আলম, গোপালপুর থেকে | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩০ জুন ২০২১ | |
টাঙ্গাইলের গোপালপুরে বিনামূল্যে উচ্চ ফলনশীল জাতের বীজ ও রাসায়নিরক সার পেল ৪৪০ কৃষক। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে বিনামূল্যে উচ্চ ফলনশীল জাতের বীজ ও রাসায়নিরক সার পেল ৪৪০ কৃষক। ২০২০-২১ অর্থ বছরের খরিপ মৌসুমে রোপা আমন ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচীর আওতায় এ বীজ ও সার বিতরণ করা হয়।

বুধবার (৩০ জুন) উপজেলা কৃষি অফিস আয়োজিত কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো: পারভেজ মল্লিক।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ এ এম শহিদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মো. রাসেল পারভেজ তমাল, উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষণ অফিসার মুহাম্মদ আবদুল হালিম, উপ-সহকারি কৃষি অফিসার মো. নুরুল ইসলাম ও মো. আবু কায়সার রাসেল।

কর্মসূচীর আওতায় একজন কৃষক বিঘা প্রতি রোপা আমন হাইব্রিড জাতের জন্য ২ কেজি বীজ ও ৩০ কেজি সার এবং উফশী রোপা আমনের ১বিঘা জমির জন্য ৫ কেজি বীজ ও ২০ কেজি রাসায়নিক সার সহায়তা প্রদান করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি