০৯:০৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সড়কের পাশে গাছ কর্তন‌, মাথায় গাছ পড়ে চলন্ত ভ্যান চালকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৯ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে মাথায় গাছ পড়ে মিজানুর রহমান (৩০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। 

শুক্রবার দুপুরে নগদা শিমলা ইউনিয়নের বাইশকাইল লিচুতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুর উত্তর বিলডগা গ্রামের নূরুল ইসলামের ছেলে। গোপালপুর থানার ওসি মো. মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়,চর চতিলা বাজার থেকে মিজানুর রহমান সকাল দশটার দিকে ভ্যানে একজন যাত্রী নিয়ে গোপালপুর যাচ্ছিলো। বাইশকাইল লিচুতলায় পূর্বথেকে কয়েকজন শ্রমিক মিলে রাস্তার পাশে একটি বেলগাছ কাটতেছিলো। মিজানুর ওই গাছের নিচ দিয়ে ভ্যানচালিয়ে যাওয়ার সময় গাছটি তার মাথার উপর পড়ে। এতে তার মাথা ফেটে থেতলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গোপালপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি