০৭:৩৫ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ছিনতাইয়ের ঘটনায় ৩ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে তিন মিনিটের ব্যবধানে তিন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত ১৫ নভেম্বর শহরের কলেজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

পরে ১৭নভেম্বর ভুক্তভোগী সদর উপজেলার বাসাখানপুর গ্রামের মো. মহির উদ্দিনের ছেলে দয়াল হোসেন (২৯) বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর তিন আসামীকে গেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। বিষয়টি টাঙ্গাইল সদর থানার এসআই মো. মোরাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে শহরের দিঘুলিয়া মধ্যপাড়া এলাকার মৃত প্রদীপ মিয়ার ছেলে মো. কলিং (৩৩), থানাপাড়া এলাকার মো. শহিদুল ইসলাম স্বাধীনের ছেলে মো. শাহেদ (৪০), বেপাড়ী পাড়া এলাকার সিরাজ মিয়া ওরফে শিরু মিয়ার ছেলে কালো সজিব (৩০)। এ ঘটনায় দক্ষিণ কলেজ পাড়া এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে মো. রফিক (৩৫) পলাতক রয়েছে।

মামলা সূত্রে ও স্থানীয়রা জানান, গত ১৫ নভেম্বর রোববার ভোরে দয়াল হোসেন তার চাচাকে সাথে নিয়ে বাড়ি থেকে করটিয়া যাওয়ার সময় কলেজপাড়া এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা ছুরি, চাপাতি ও রড নিয়ে পথ রোধ করে ভয়ভীতি দেখিয়ে তাদের সাথে থাকা একটি স্মার্ট ফোন ও নগদ ১৭৫০ টাকা ছিনতাই করে। পরে শিপন মিয়ার বাসার সিসি টিভির ফুটেজ দেখে ছিনতাই কারীদের শনাক্ত করা হয়। ১৭ নভেম্বর মামলা দায়ের করলে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ওই দিন একই সময়ে একই স্থানে ছিনতাইকারীরা সাইকেল আরোহী ও সিএনজি আরোহীদের ছিনতাই করেন।

এসআই মো. মোরাদুজ্জামান বলেন, ‘সিসি টিভির ফুটেজ দেখে প্রথমে কলিংকে আটক করে ছিনতাই হওয়া একটি স্মার্ট ফোন ও নগদ এক হাজার টাকা উদ্ধার করা হয়। পরে কলিং এর দেওয়া তথ্য অনুযায়ি শাহেদ ও কালো সজিবকে গ্রেফতার করা হয়। অপর আসামীকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি