১২:০৫ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাসুদ ও নুরুর জামিন নামঞ্জুর

ফারুক হত্যা মামলার চার্জ গঠন ৯ নভেম্বর

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৬ | | ১৭২৩
ছবি ঃ প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ হত্যা মামলার চার্জ গঠনের দিন বৃহস্পতিবার ধার্য থাকলেও তা পিছিয়ে ৯ নভেম্বর ধার্য করা হয়েছে।

মামলার প্রধান আসামী টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের এমপি আমানুর রহমান খান রানা অসুস্থ থাকায় ও মামলার ৭ আসামী পলাতক থাকায় এই চার্জ গঠণের দিন পিছিয়েছে আদালত।

এছাড়াও এ মামালায় আত্মসমর্পন করা আরো দুই আসামী টাঙ্গাইল পৌরসভার সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ ও নাসির উদ্দিন নুরুর জামিন আবেদন নামঞ্জুর করে আদালত।

বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবুল মনসুর মিয়া এ আদেশ প্রদান করেন।

এ ব্যাপারে মামলার রাষ্ট্র পক্ষের আইনজীবী মনিরুল ইসলাম খান বলেন, টাঙ্গাইলের মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ হত্যা মামলার প্রধান আসামী টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের এমপি আমানুর রহমান খান রানা অসুস্থ থাকাসহ মামলার পলাতক ৭ আসামীর পক্ষে স্টেটডিফেন্স নিয়োগ করার আদেশ প্রদান করে এ মামলার চার্জ গঠণের দিন ৯ নভেম্বর ধার্য করেছেন।

পরে দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবুল মনসুর মিয়া আসামী ও বাদী পক্ষের যুক্তিতর্ক শুনে মামলার আত্মসমর্পন করা অপর দুই আসামী টাঙ্গাইল পৌরসভার সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ ও নাসির উদ্দিন নুরুর জামিন আবেদন নামঞ্জুর করেছেন।

গত ২৪ সেপ্টেম্বর টাঙ্গাইলের মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ হত্যা মামলার অপর দুই আসামী টাঙ্গাইল পৌরসভার সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ ও নাসির উদ্দিন নুরু আত্মসমর্পন করে।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৮ জানুয়ারি টাঙ্গাইল পৌর এলাকার কলেজপাড়ায় নিজ বাসার কাছে ফারুক আহমদের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। পরে তাঁর স্ত্রী নাহার আহমেদ বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। জেলা গোয়েন্দা পুলিশ চলতি বছরের ৩ ফেব্রুয়ারি এই মামলায় অভিযোগপত্র দাখিল করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি