০৬:০৭ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বানভাসীদের পাশে বিএনপি নেতা ফরহাদ ইকবাল

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনা মহামারি ও বন্যায় ক্ষতিগ্রস্ত টাঙ্গাইল সদর উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

মঙ্গলবার (৪ আগষ্ট) বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার নির্দেশক্রমে পোড়াবাড়ী ইউনিয়নে সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন এলাকার কয়েক’শ বানভাসী মানুষের মাঝে বিএনপির নেতা ফরহাদ ইকবালের নিজস্ব তাহবিল থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, মুড়ি, চিরা, গুড়সহ নিত্য প্রয়োজনীয় পণ্য।

এসময় ফরহাদ ইকবাল বলেন, বানভাসী ক্ষতিগ্রস্ত সবাইকে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। বিএনপি সব সময় বানভাসি মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। দেশ ও মানবজাতির কল্যাণে বিএনপি যেকোন সময় নিবেদিত প্রাণ। তাই টাঙ্গাইলের বানভাসী মানুষের যেকোন বিপদে আমরা কাজ করে যাবো। দুর্গম ও চরাঞ্চলের এসব মানুষ ত্রাণ সামগ্রী পেয়ে কিছুটা স্বস্তি প্রকাশ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা হাদিউজ্জামান সোহেল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হোসেন ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা যুবদলের সদস্য আমিনুল ইসলাম আমিন, রেজাউর রহমান রুমেল, পোড়াবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক বজলুর রহমান, সদর থানা বিএনপির সংগঠনিক সম্পদক আমিনুর রহমান লিটন, ইউনিয়ন বিএনপির যুবদলের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, ছাত্রদল নেতা নয়ন ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি