০২:০৬ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আইনশৃঙ্খলার অবনতির অভিযোগ

আজিমুশ্বান ইসলামী জলছা বন্ধ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা খানখায়ে মোজাদ্দেীয়া কর্মীগ্রুপের আয়োজিত আজিমুশ্বান ইসলামী জলছা অনুষ্ঠান বন্ধ হয়ে গেছে। 

জলছাকে কেন্দ্র করে সেখানে আইনশৃঙ্খলার অবনতি ঘটবে এমন অভিযোগে জলছা বন্ধ করার জন্য থানা পুলিশ থেকে জানানো হয়েছে বলে দাবী করেছেন আয়োজক কমিটির প্রধান আবুল হোসেন খান। এর আগে উপজেলার বিভিন্ন ইসলামী সংগঠন থানা পুলিশের কাছে জলছা বন্ধের জন্য লিখিত অভিযোগ করেন। 

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বিকাল থেকে শুরু হওয়ার কথা ছিল জলছার। 

জানা গেছে, ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা খানখায়ে মোজাদ্দেীয়া কর্মীগ্রুপের উদ্যোগে আজিমুশ্বান ইসলামী জলছার আয়োজন করে। পরে ইসলামী জলছা ঘিরে পোষ্টার, ব্যানার, লিফলেট, গেট তৈরি ও মঞ্চের কাজ করা হয়। স্থানীয় ক্যাবল নেটওয়ার্কে প্রচারণাও চালানো হয়। পরবর্তিতে কোরআন হাদিসের ভুল ব্যাখার অভিযোগ এনে উপজেলার ওলামা পরিষদ, ইসলামী যুব পরিষদ. মুজাহিদ কমিটি, ওলামা লীগ, ইমাম পরিষদ ও মুসুল্লীদের পক্ষ থেকে খানখায়ে মোজাদ্দেীয়ার ইসলামী জলছা বন্ধ করার জন্য থানায় অভিযোগ জানানো হয়।

উপজেলা খানখায়ে মোজাদ্দেীয়া কর্মীগ্রপের প্রধান আবুল হোসেন খান জানান, আলেম সমাজসহ উপজেলার বিভিন্ন ইসলামী সংগঠন ইসলামী জলছার প্রধান বক্তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে জলছা বন্ধের জন্য থানা পুলিশের কাছে অভিযোগ করেন। পরে অনুষ্ঠান ঘিরে সেখানে আইনশৃঙ্খলার অবনতি হবে মর্মে পুলিশ আমাদের অনুষ্ঠান করতে নিষেধ করেন। 

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, ভূঞাপুর বাসস্ট্যান্ডে আজিমুশ্বান ইসলামী জলছা বন্ধের জন্য উপজেলার বিভিন্ন ইসলামী সংগঠন অভিযোগ করেন। বাসস্ট্যান্ড এলাকা যেহেতু জনগুরুত্বপূর্ন সেই কারনে আয়োজকদের সেখানে জলছা না করার জন্য বলা হয়েছে। অনুষ্ঠানকে কেন্দ্র করে সেখানে আইনশৃঙ্খলা অবনতি হতে পারে। তাই তাদের অন্যত্র জায়গায় ইসলামী জলছা করার জন্য বলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি