১১:৪৮ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে সময় ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৭ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের বাদুরিয়া গ্রামে শতাধিক দুস্থ্য পরিবারের মাঝে রোববার সময় ফাউন্ডেশন ঈদ সামগ্রী বিতরণ করেছে। বিতরণ করা ঈদ সামগ্রীর মধ্যে ৫ কেজি চাউল, ১ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি ও ১ প্যাকেট গুড়া দুধ। 

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মাকসুদুল হাসান মাসুদ, আল-আমিন, সময় ফাউন্ডেশনের উপদেষ্টা জাহিদ হাসান সুমন, ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার লিনা বকল, সংবাদ ও মানবাধিকার কর্মী মো. ইউনুস, হাফিজুর রহসান, নূর-নবী শেখ, সমাজ সেবক দুলাল সরকার, ফারহানা সুপ্তা, শাহনাজ পারভিন সেতু, শরীফ ও এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ।
  
ঈদ সামগ্রী নিতে আসা মো. মুকুল হোসেন, আ. বারেক ও মোছাঃ স্বাপ্না বেগম জানান, আমরা খুবই অভাবে ছিলাম। ঈদের সামনে আমাদের যে ঈদ সামগ্র পেয়ে আমাদের অনেক উপকার হলো।

এ ব্যাপারে সময় ফাউন্ডেশের উপদেষ্টা জাহিদ হাসান সুমন বলেন, সময় ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এ সংগঠনের কাজ হলো বিভিন্ন উন্নয়নমূলক ও দুস্থ্য পরিবারগুলোকে সাহায্য সহযোগিতা করা। এরই ধারাবাহিতকায় আজ দুস্থ্য পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হলো।

কৃষিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মাকসুদুল হাসান মাসুদ জানান, কৃষিমন্ত্রীর ব্যক্তিগত পক্ষ থেকে সময় ফাউন্ডেশনের মাধ্যমে দুস্থ্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে। কৃষিমন্ত্রী সব সময় দুস্থ্য মানুষের পাশে আছেন ও থাকবেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি