০৯:২৪ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নৌকা প্রতীকে ভোট চাইলেন বিএনপি নেতা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন সদর থানা বিএনপির সদস্য দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লাভলু মিয়া। তিনি দাইন্যা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও থানা বিএনপির সহসভাপতি মৃত ফারুক আহমেদের ছোট ভাই।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে উপজেলার দাইন্যা ইউনিয়নের ফারুক আহমেদের ১০ মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোক সভায় বক্তৃতাকালে নৌকা প্রার্থীর পক্ষে ভোট চান। এসময় উপস্থিত ছিলেন বিগত নির্বাচনে মহাজোটের প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মনির।

এসময় লাভলু মিয়া তার বক্তৃতায় বলেন, বর্তমান সংসদ সদস্য ছানোয়ার হোসেন তাকে এবং তার পরিবারের লোকদেরকে চরমভাবে মামলা মোকাদ্দমা দিয়ে হয়রানি করছে। তিনি এবার দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন। তাই এবার তাকে আর নির্বাচিত হতে দেওয়া হবে না। ছানোয়ার হোসেনকে মানুষের মতো দেখা যায় না, তাকে জলহস্তির মতো দেখা যায়। জেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক সাহেবের নির্দেশে আগামী দ্বাদশ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে হবে।

তিনি বলেন, টাঙ্গাইলের মানুষ জানে রাজনৈতিক ভাবে আমি (লাভলু) একটি দল করি। কিন্তু আজকে উনি (এমপি ছানোয়ার) যেভাবে আমাদের উপর অত্যাচার নির্যাতন করেছে, আমার পরিবারের উপর স্ট্রিম রোলার চালিয়েছে তার প্রতিবাদের ফসল হচ্ছে আগামী ৭ তারিখের নির্বাচন। এই ক্ষেত্রে উনাকে পরাজিত করতে হবে, উনাকে বুঝাতে হবে নির্বাচনে হেরে গেলে তার যন্ত্রনা কি। তাই নৌকা প্রার্থীর পক্ষে কাজ করতে সাধারণ মানুষকে ঐক্যবন্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

লাভলু মিয়া লাবু বলেন, স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেনের কারনে ক্ষতিগ্রস্ত। তাই আমি জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের নির্দেশ মতো নৌকার পক্ষে কাজ করছি।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি