০৩:৩৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে সরস্বতী পূজা উদযাপন

তনয় বিশ্বাস | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০১৭ | | ২৩৬৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে প্রতিবছরের ন্যায় এবছরও নানা উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগম্বীর্যের মধ্য দিয়ে বিদ্যাদেবী সরস্বতী পূজা উদযাপন করা হয়েছে।

সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় বুধবার সকাল থেকে শিক্ষক-শিক্ষার্থী, ভক্ত ও দর্শনার্থীদের মিলন মেলায় পরিণত হয় টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট প্রাঙ্গণ।

সকাল ১১ টায় শুরু হয় পূজা অর্চনা, ১২ টায় অঞ্জলি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট এর জুনিয়র ইন্সট্রাক্টর (ননটেক) আশীষ কুমার ভৌমিক, অনামিকা সাহা, জুনিয়র ইন্সট্রাক্টর (খন্ডকালীন) জয় মজুমদার, ক্রাফট ইন্সট্রাক্টর কুঞ্জ বর্মন, বিমল চন্দ্র বর্মন, সহকারী একাউনটেন্ট অজয় হালদার এবং স্টোর কিপার গৌতম চক্রবর্তী প্রমুখ।

এছাড়া এসময় আরও উপস্থিত ছিলেন পূজার সার্বিক কাজে নিয়োজিত রবি পাল, সুদীপ্ত পাল, জয় সরকার ও রতন দাসসহ প্রতিষ্ঠানের সকল সনাতন ধর্মাবলম্বী শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি