০১:৩৮ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নবগ্রাম দাখিল মাদরাসার শিক্ষক আঃ রশিদ আর নেই

মো: নুর আলম, গোপালপুর থেকে | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৬ জুলাই ২০২১ | |
নবগ্রাম দাখিল মাদরাসার শিক্ষক আঃ রশিদ । ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নবগ্রাম দাখিল মাদরাসার সহকারি সিনিয়র শিক্ষক, বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেসীনের গোপালপুর উপজেলার সাবেক কোষাধ্যক্ষ ও মাদরাসা জেনারেল এসোসিয়েশনের উপজেলা সম্পাদক আব্দুর রশিদ (৫৭) আর নেই।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে রবিবার দুুপুর ২টা ১০মিনিটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা যায়, গতকাল দুপুরের প্রথম প্রহরে আব্দুর রশিদ (মাস্টার) গ্রামের পুকুরে জাল দিয়ে মাছ ধরেছেন। পরে বাড়ীতে আসা মেহমানদের নিজ হাতে খাবার পরিবেশন করেছেন। স্বজনদের সাথে স্বাভাবিকভাবেই কথা বলেছেন। এর মাঝে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি। 

প্রথমে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় তাকে। পরে অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, হৃদরোগে তার মৃত্যু হয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে আতিকুল ইসলাম ও তারিকুল ইসলামসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের নিজ গ্রাম বিঞ্চুপুর বাদ এশা সামাজিক কবরস্থান মাঠে জানাজা শেষে মরদেহ দাফন করা হয়। 

মরহুম আঃ রশিদ ১৯৮৮ সাল থেকে নবগ্রাম দাখিল মাদরাসায় সহকারি শিক্ষক পদে কর্মরত ছিলেন। তাঁর মৃত্যুতে মাদরাসা পরিচালনা পর্ষদ, শিক্ষক পরিবার, শিক্ষার্থী, স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন শিক্ষা সংগঠনসহ জনসাধারণ গভীরভাবে শোকাহত।

তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমব্যদনাসহ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি