০৫:৩৭ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে বিএনপি’র উদ্যোগে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১১ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে কর্মহীন অর্ধসহস্রাধিক পরিবারে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে ভাওড়া ইউনিয়ন পরিষদের পেছনে ও হাইস্কুল মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কর্মহীনদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাওড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা বিএনপির সহসভাপতি সাইদুর রহমান খান সাঈদ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক নূরুল ইসলাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদ, যুব বিষয়ক সম্পাদক সম্রাট, উপজেলা শ্রমিক দলের সভাপতি কুব্বত আলী মৃধা, উপজেলা যুবদলের সভাপতি গোলাম মোস্তফা জীবন, উপজেলা ছাত্রদলের সভাপতি ফরিদ মিয়া প্রমুখ।

তাদের দেয়া খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, একটি সেমাই প্যাকেট, আধা কেজি চিনি, আধা কেজি পেঁয়াজ, আধা কেজি আলু ও একটি করে সাবান। 

সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী জানান, দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে উপজেলা ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সহযোগিতায় উপজেলা ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ঈদের আগে পর্য়ায়ক্রমে কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসহায়তা দেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি