০৬:০৪ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে শেখ হাসিনার জন্মদিন পালিত 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে উপজেলা আওয়ামী লীগ। জন্মদিন উপলক্ষে শনিবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার বলেন আমাদের প্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করতে নিরলস পরিশ্রম করছেন। তিনি আজ বিশ্ব নেতাদের আসনে অধিষ্ঠিত হয়েছেন। শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই এদেশ বিশ্বের উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তিনি বেঁচে থাকলেই বাংলাদেশ ভাল থাকবে। তাই শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় আমাদের সকলের দোয়া এবং তার কর্মকান্ডে সহযোগিতা করা উচিত।

এসময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ তোতা, যুগ্ম সাধারন সম্পাদক এবিএম নুরুল আলম খসরু, সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতাউর রহমান সিদ্দিকী স্বপন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহম্মেদ রাজু, শ্রমিক নেতা ওয়ারেসুল হাসান সিদ্দিকী, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক শফিকুল ইসলাম মিন্টু, টাঙ্গাইল জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট নুরুল আলম, টাঙ্গাইল জেলা কৃষক লীগের যুগ্ম সাধারন সম্পাদক নুরুন্নবী সিদ্দিকীসহ কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 


 

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি