০৬:১৫ এএম | টাঙ্গাইল, রোববার, ১৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৬ মে ২০২৪ | |
, টাঙ্গাইল :

ফিলিস্তিন মুসলিমদের উপর বর্বর হামলার প্রতিবাদে টাঙ্গাইলের সরকারি সা'দত কলেজ ছাত্রলীগ পতাকা উত্তোলন করেছে।  আজ বেলা ১১ টার দিকে কলেজ প্রাঙ্গণে এ পতাকা উত্তোলন করে। পতাকা উত্তোলন শেষে একটি র‍্যালীও করেন।

র‍্যালী শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা বলেন,ফিলিস্তিনদের উপর যে বর্বর হামলা করছে ঈসরায়েল তা বন্ধ করতে হবে। আমরা ছাত্রলীগ কর্মীরা বিশ্বে শান্তি চাই, ফিলিস্তিনিদের উপর এই রকম হত্যাযজ্ঞ বন্ধ করতে হবে । 

এসময় উপস্থিত ছিলেন, কলেজ শাখা ছাত্রলীগের সাবেক আহবায়ক রতন মিয়া,যুগ্ম আহবায়ক সবুজ হোসাইন,সৈকত চন্দ্র প্রমূখ।  

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি