০৩:০৫ এএম | টাঙ্গাইল, রোববার, ১৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৫ মে ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরের একটি বিল থেকে কঙ্গাল উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে উপজেলার টাকিয়া কদমা গ্রামের তেতিলা বিল থেকে এই কঙ্গাল উদ্ধার করা হয়। 

গত আট মাস আগে টাকিয়া কদমা গ্রামের স্বপ্না বেগম নামে এক নারী নিখোঁজ হয়। এই কঙ্গাল ওই নারীর বলে ধারনা করা হচ্ছে। নিশ্চিত হতে ডিএনএ টেস্টের ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, গত এক যুগ আগে উপজেলার তরফপুর ইউনিয়নের ছিটমামুদপুর গ্রামের মালেক সিকদারের মেয়ে স্বপ্না বেগমের সঙ্গে পাশ্ববর্তী টাকিয়া কদমা গ্রামের সালাম মিয়ার ছেলে দুলাল মিয়ার সঙ্গে বিয়ে হয়। তাদের সংসারে দুইটি ছেলে সন্তান রয়েছে। গত আট মাস আগে স্বপ্না বেগম নিখোঁজ হয়। নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে মির্জাপুর থানায় সাধারণ ডাইরী করা হয়। কিন্ত তার কোন খোঁজ মিলেনি।

এদিকে রবিবার বিকেলে টাকিয়া কদমা গ্রামে দুলাল মিয়ার বাড়ির সংলগ্ন তেতিলা বিলে একটি খুঁটির সঙ্গে বাঁধা অবস্থায় কঙ্গাল দেখতে পায় এলাকাবাসী। হত্যাকারীরা তাকে হত্যার পর ওই বিলের পানির নিচে একটি খুটিতে বস্তাবন্দি করে রাখে। গত কয়েক দিন সেলু মেশিন দিয়ে বিলের পানি সেচের জন্য তুলে নিলে খুটিতে বাধা কঙ্গাল দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে কঙ্গাল উদ্ধার করে। 

মির্জাপুরের বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক হুমায়ূন কবীর জানান, কঙ্গালটি নিখোঁজ নারীর বলে তারা ধারনা করছেন। তবে ডিএনএ টেস্টের পর নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানিয়েছেন। 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি