০২:০৬ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে আসন্ন রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে আসন্ন পবিত্র রমজান উপলক্ষে দেড়শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

সোমবার বিকেলে পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবদুর রউফ দুলাল তাঁর ব্যক্তিগত উদ্যোগে ওয়ার্ডের বাওয়ার কুমারজানী মধ্যপাড়া জামে মসজিদ মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবেক কাউন্সিল হাজী মো. সিরাজ মিঞা, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মো. মরতুজ আলী মিঞা, সমাজ সেবক হাজী আবদুল আলীম আলাল, উপজেলা ওলামা লীগ নেতা কাজী মোস্তক হোসেন প্রমুখ। 

কাউন্সিলর হাজী আবদুর রউফ দুলাল বলেন, আসন্ন পবিত্র রমজান উপলক্ষে তার ব্যক্তিগত উদ্যোগে দেড়শতাধিক মুসলিম পরিবারের মধ্যে ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, আধা কেজি খেজুর, একটি সাবান ও একটি করে মাস্ক বিতরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি