০৭:২৯ এএম | টাঙ্গাইল, রোববার, ১৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ.লীগ

মুশফিকুর মিল্টন, এলেঙ্গা | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৬ মে ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে জমে উঠেছে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে চলছে প্রার্থীদের জোর প্রচারণা । কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত তারা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনা করছেন, দিচ্ছেন নানা রকম প্রতিশ্রতি। 

কালিহাতী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন তিন জন । এরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আনোয়ার হোসেন মোল্লা (মোটরসাইকেল ), বর্তমান সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকীর ভাই এস এ এম আজাদ সিদ্দিকী (আনারস) ,বাংড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাসমত আলী নেতা (দোয়াত কলম) । আজাদ সিদ্দিকী তাঁর আর এক বড় ভাই বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকীর বীরউত্তমের দল কৃষক শ্রমিক জনতা লীগের সাথে জড়িত। হাসমত আলী নেতাও দীর্ঘসময় বঙ্গবীরের দলের সাথে যুক্ত ছিলেন।  

দলীয় মনোনয়ন না দিলেও কালিহাতীতে আওয়ামী লীগের আর কোন প্রার্থী না থাকায় অঘোষিতভাবেই  উপজেলা আওয়ামী লীগের একমাত্র প্রার্থী আলহাজ আনোয়ার হোসেন মোল্লা। গত জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকীর কাছে নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার পরাজিত হওয়ার পর থেকেই কালিহাতী উপজেলা আওয়ামী লীগ কিছুটা জিমিয়ে পড়েছে। আসন্ন উপজেলা নির্বাচনে আনোয়ার মোল্লা পরাজিত হলে উপজেলা আওয়ামী লীগ অনেকটাই কোণঠাসা হয়ে পড়বে বলে মনে করছেন তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা । আর এ কারণেই কালিহাতী উপজেলা আওয়ামী লীগকে বাঁচাতে আনোয়ার মোল্লার মোটরসাইকেল প্রতীককে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়েছে উপজেলা আওয়ামী লীগ।  

সাবেক সংসদ সদস্য আলহাজ হাছান ইমাম খান সোহেল হাজারী ও তাঁর সমর্থকেরাও আনোয়ার মোল্লাকে বিজয়ী করার জন্য কাজ শুরু করে দিয়েছেন। এ লক্ষ্যে রবিবার ( ৫ এপ্রিল ) সাবেক এমপির কালিহাতীর বাস ভবনে  উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে আলহাজ হাসান ইমাম খান সোহেল হাজারী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠন, কিন্ত কোন কারণে যদি আমরা পরাজিত হই তাহলে কিন্তু উপজেলা আওয়ামী লীগ দুর্বল সংগঠন হিসেবে প্রকাশ পাবে তাই আমাদের চেয়ারম্যান , ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে বিজয়ী করে প্রমাণ করতে হবে উপজেলা আওয়ামী লীগ অনেক শক্তিশালী সংগঠন। 

আনোয়ার মোল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকে যেকোন মূল্যে বিজয়ী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। 

এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। চেয়ারম্যান প্রার্থী আলহাজ আনোয়ার হোসেন মোল্লা জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাজীবন রাজনীতি করেছি। রাজনীতি করতে গিয়ে বহুবার নির্যাতনের শিকার হয়েছি। যার কারণেই মোটরসাইকেল প্রতীক বিজয়ী করার জন্য উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়েছে। আফজালপুর থেকে মরিচা কালিহাতীর প্রত্যেকটি অঞ্চলের মানুষের সাথে আমার নিবিড় সম্পর্ক । আমি সব সময় চেষ্টা করেছি মানুষের সেবা করার । যতদিন বেঁচে থাকবো মানুষের সেবা করে যাব।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি