১১:১৬ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ডা. বর্ণালী ও ডা. মাহফুজুল হাসানের জ্যামাইকা অফিসে দোয়া মাহফিল

ইউএনএ , নিউইয়র্ক | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৪ ডিসেম্বর ২০১৬ | | ১৪৩
, টাঙ্গাইল :

নিউইয়র্কে বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ ও জনপ্রিয় চিকিৎসক দম্পতি ডা. বর্ণালী হাসান ও ডা. মাহফুজুল হাসানের জ্যামাইকা অফিসে বার্ষিক দোয়া মাহফিল হয়েছে। গত ২৭ নভেম্বর রোববার বাদ জোহর এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জ্যামাইকার ১৭০-০৯ হিলসাইড এভিনিউ ঠিকানায় অবস্থিত অফিসে দোয়া মাহফিল পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের খতিব ও ইমাম আলহাজ মওলানা মির্জা আবু জাফর বেগ।

এসময় কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টিভি’র সিইও আবু তাহের, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম ও এবিএম সালাহউদ্দিন আহমেদ, বাপাফ-এর সাবেক সভাপতি এবং ওয়েলকেয়ার-এর সিনিয়র ম্যানেজার সালেহ আহমেদ, বিশিষ্ট রাজনীতিক আলী হোসেন সহ শাহানা বেগম, মাহমুদা খাতুন শেফালী প্রমুখ উপস্থিত ছিলেন। খবর ইউএনএ’র।

ডা. বর্ণালী হাসান ও ডা. মাহফুজুল হাসান দোয়া মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান।

অনুষ্ঠানে বিশেষ দোয়ার পূর্বে মওলানা মির্জা আবু জাফর বেগ বলেন, চিকিৎসা সেবা মহান পেশা। মহানবী হযরত মোহাম্মদ (সা:) চিকিৎসকদের পছন্দ করতেন, ভালোবাসতেন।

তিনি বলেন, মহানবী মানুষের যেকোন চিকিৎসায় চিকিৎসকের কাছ থেকে সেবা নেয়ার কথা বলেছেন।

উল্লেখ্য, ডা. বর্ণালী হাসান একজন ইন্টারনাল মেডিসিন চিকিৎসক। অপরদিকে ডা. মাহফুজুল হাসান একজন জেনারেল ডেন্টিস্ট। দক্ষ চিকিৎসক হিসেবে দেশী-বিদেশী রোগীদের কাছে উভয়ের যথেষ্ট সুনাম রয়েছে এবং তারা দীর্ঘদিন ধরে সুনামের সাথে চিকিৎসা সেবায় জড়িত রয়েছেন।

জ্যামাইকা ছাড়াও নিউইয়র্কের সানি সাইডে তাদের আরো একটি অফিস (৪০-১৪ গ্রীণপয়েন্ট এভিনিউ) রয়েছে। অফিস ও পেশার সাফল্য, আত্বীয়-স্বজন আর রোগীদের কল্যাণের জন্য প্রতিবছর দোয়া মাহফিলের আয়োজন করা হয়ে থাকে।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি