০৭:৪১ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৫ মে ২০২৪ | |
, টাঙ্গাইল :

অভিযান চালিয়ে টাঙ্গাইলের গোপালপুরের ঝাওয়াইল বাজারের সাগর স্টোর থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক নিষিদ্ধ ঔষধসহ একজনকে আটক করেছে গোপালপুর থানা পুলিশ। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে ঔষধ, সালসা ও পানীয়ের মোড়কে ২৫৫৯বোতল উত্তেজক ঔষধসহ উপজেলার মজিদপুর গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র, সানোয়ার হোসেন বসনী(৪৮)কে আটক করা হয়। এর আনুমানিক মূল্য ১,৭৯,১০০ টাকা। 

গোপালপুর থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আসামিকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।  

আপনার মন্তব্য লিখুন...

ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি