০৯:৩৩ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে বাস খাদে পড়ে নিহত ১, আহত ৮

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০১৬ | | ১৯৩০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১ জন নিহত ও কমপক্ষে ৮ যাত্রী আহত হয়েছে।

বুধবার ভোর ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার পোষ্টকামুরী চরপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আতাউর রহমান (৩০)। তার বাড়ি মানিকগঞ্জ জেলার বারুল বাজার এলাকায়। আহতদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো-জ-১৪-১৫৭৮) ভোর ৫টার দিকে মহাসড়কের ওই স্থানে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এসময় আতাউর বাসের নীচে চাপা পড়েন। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস আই) বাবলু শেখ জানান, নিহতের লাশ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি