০৮:৩১ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে পৌরসভার উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল পৌর মেয়রের উদ্যোগে মেইন রোড, ক্যাপসুল মার্কেট, শহীদ জগলু রোড, খালপার রোডসহ সুপার মার্কেটের সামনে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

২৮ ফেব্রুয়ারী দুপুরে পৌরসভার উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাাইমিনুল ইসলাম ও পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর,প্যানেল মেয়র হাফিজুর রহমান স্বপন সহ অন্যান্য নেতৃবৃন্দ । 

এ ব্যাপারে পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর বলেন, রাস্তার পাশে দোকান না বসানোর জন্য ও পথচারী, যানবাহন চলাচলে অসুবিধার জন্য এসকল দোকান মালিকদের নোটিশ দেয়া হয়েছিলো। একই সাথে মাইকিংও করা হয়েছিলো। কিন্তু তারা সেটি তোয়াক্কা না করে অবৈধভাবে ব্যবসা পরিচালনা করে আসছিলো। তাই সাধারণ মানুষের সুবিধার্থে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদসহ সতর্ক করে দেওয়া হচ্ছে,এরপর দোকান বসিয়ে ব্যবসায় পরিচালনা করলে অর্থদণ্ড সহ আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। উক্ত অভিযানে টাংগাইল পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি