০১:৪৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে পৌরসভার উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল পৌর মেয়রের উদ্যোগে মেইন রোড, ক্যাপসুল মার্কেট, শহীদ জগলু রোড, খালপার রোডসহ সুপার মার্কেটের সামনে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

২৮ ফেব্রুয়ারী দুপুরে পৌরসভার উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাাইমিনুল ইসলাম ও পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর,প্যানেল মেয়র হাফিজুর রহমান স্বপন সহ অন্যান্য নেতৃবৃন্দ । 

এ ব্যাপারে পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর বলেন, রাস্তার পাশে দোকান না বসানোর জন্য ও পথচারী, যানবাহন চলাচলে অসুবিধার জন্য এসকল দোকান মালিকদের নোটিশ দেয়া হয়েছিলো। একই সাথে মাইকিংও করা হয়েছিলো। কিন্তু তারা সেটি তোয়াক্কা না করে অবৈধভাবে ব্যবসা পরিচালনা করে আসছিলো। তাই সাধারণ মানুষের সুবিধার্থে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদসহ সতর্ক করে দেওয়া হচ্ছে,এরপর দোকান বসিয়ে ব্যবসায় পরিচালনা করলে অর্থদণ্ড সহ আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। উক্ত অভিযানে টাংগাইল পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি