০১:৩১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মালিক শ্রমিক অংশগ্রহনমূলক কমিটি গঠনে ভোট

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত কম্ফিট কম্পোজিট নীট লিমিটেড শিল্পকারখানায় মালিক শ্রমিকদের অংশগ্রহনমূলক কমিটি গঠনে ভোট অনুষ্ঠিত হয়েছে।

শ্রম আইনের যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে শনিবার সকালে সকাল নয়টা থেকে বেলা তিনটা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে। প্রায় সাড়ে ছয় হাজার শ্রমিক এই নির্বাচনে ভোট প্রদান করে বলে মহাব্যবস্থাপক মো. ফারুক হোসেন জানিয়েছেন।

৩০টি পদের মধ্যে শ্রমিকদের পক্ষে প্রতিনিধিত্ব করার জন্য ১৬টি পদে ভোট অনুষ্ঠিত হয়। এতে ৪৯ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করেন। বাকি ১৪ টি পদে মালিক পক্ষের প্রতিনিধি থাকবে হবে বলে জানা গেছে।

নির্বাচন চলাকালে উপস্থিত ছিলেন কারখানার পরিচালক আকবর হায়দার মুন্না, চীফ অপারেটিং অফিসার প্রকৌশলী কাউসার আলী, মহাব্যবস্থাপক মো. ফারুক হোসেন সহ মানবসম্পদ কমপ্লায়েন্স ও প্রশাসন সহ সকল বিভাগীয় প্রধানগণ।

সিবিএ নেতা ও গোড়াই ইউনিয়ন (পূর্ব) আওয়ামীলীগ সভাপতি আশরাফ খান বলেন, এই নির্বাচনের মাধ্যমে কারখানা কর্তৃপক্ষ শ্রমিকদের অধিকার আদায়ের পথকে সহজ করে দিচ্ছেন।

কারখানার পরিচালক আকবর হায়দার মুন্না বলেন শ্রমিক মালিক সম্পর্ক উন্নয়ন ও তাদের অধিকার রক্ষায় এই নির্বাচন সহায়ক ভুমিকা রাখবে।

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি