০৮:৫৯ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজিব

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৫ মে ২০২৪ | |
, টাঙ্গাইল :

সদর উপজেলার পৌর এলাকা,সিলিমপুর, হুগড়া, কাতুলী, কাকুয়া,মগড়া,পোড়াবাড়ী, ঘারিন্দা ও করটিয়া সহ বিভিন্ন ইউনিয়নে কর্মীসভা,হাট-বাজারে গিয়ে গণসংযোগ ও দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটরদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসতিয়াক আহমেদ রাজিব। 

তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মীসভা চালিয়ে যাচ্ছেন। দিন যত ঘনিয়ে আসছে টাঙ্গাইলের সদর উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি,সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি ইসতিয়াক আহমেদ রাজিব। তিনি উপজেলার প্রতিটি গ্রামে ও হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। এ উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মীসভা সহ হাট-বাজারে গিয়ে গণসংযোগ ও দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসতিয়াক আহমেদ রাজিব। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোট প্রার্থণা করছেন। এসময় তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে। সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৪ জন এবং ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে জানা যায়। অন্য প্রচারণা রয়েছে ইসতিয়াক আহমেদ রাজিব। 

ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসতিয়াক আহমেদ রাজিব বলেন-সদর উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো। ইনশাআল্লাহ। নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন-বর্তমান সরকারে পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে মাদক,,ইভটিজিং ও বাল্য বিবাহের  বিরুদ্ধে লড়াই  শুরু করবো। তিনি  সকল শ্রেণী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন। 

ইসতিয়াক আহমেদ রাজিব আরো বলেন-আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আমার শক্তি সাধারণ মানুষ। এছাড়াও আমার জন্য উপজেলা আ.লীগের নেতৃবৃন্দ ও আমার অভিভাবক আমার পক্ষে ঐক্যবন্ধভাবে কাজ করে যাচ্ছে। আশা করি আমরা জয়ী হব। আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে কাজ করব। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।

উল্লেখ্য, এবার সদর উপজেলা পরিষদ নির্বাচন ষষ্ঠ ধাপে ভোট করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। যার প্রথমটি অনুষ্ঠিত হয়েছে ৮ মে। এরপর আগামী ২১ মে দ্বিতীয় ধাপে কালিহাতী,ঘাটাইল এবং ভূঞাপুর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরপর তৃতীয় ধাপে আগামী ২৯ মে টাঙ্গাইল সদর, দেলদুয়ার ও নাগরপুর অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন...

ছাত্রী মেসে ভিডিও ধারণের অভিযোগ, মাভাপ্রবিতে শিক্ষার্থী নির্বাচনে হেরে ভোট কারচুপির অভিযোগ করলেন বহিস্কৃত বিএনপ আদম তমিজি এর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা  ভাতা বাবদ অর্থ নিলে চেয়ারম্যান- মেম্বারদের বিরুদ্ধে ব্য 'ডায়াবেটিক ধান’ চাষে মিলেছে সফলতা  স্ত্রীর মামলায় ছাত্রলীগের সাবেক নেতা কারাগারে  তিন দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন তিন উপজেলায় চেয়ারম্যান পদে সাবেক ও দুই নতুন প্রার্থী বি মির্জাপুরে এনএসআইসহ বিভিন্ন পরিচয়ে প্রতারণা, আটক ১ গোপালপুরে গরু চুরির হিড়িক, আতংকে খামারীরা মধুপুরে খাদ্য গুদামে খাদ্য শস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধ কালিহাতীতে অবৈধভাবে বালু বিক্রি হচ্ছে : উদাসীন পাউবো!  ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যোগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি