০৩:২৩ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সমবায় দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন হযরত আলী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর পৌর বিএনপির সভাপতি ও মির্জাপুর কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর সাবেক চেয়ারম্যান হযরত আলী মিঞাকে বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি করা হয়েছে। 

গত ১৯ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতি স্বাক্ষরিত পত্রে তাকে সহসভাপতি করা হয়। বৃহস্পতিবার সন্ধায় হযরত আলী মিঞা সাংবাদিকের এই তথ্য নিশ্চিত করেন। 

তাকে দেয়া পত্রে উল্লেখ করা হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল কেন্দ্রীয় কমিটির সহসভাপতি জনাব আজাদ সাহেব ব্যক্তিগত সমস্যার কারণে দলীয় কার্যক্রমে যথাযথ ভাবে অংশ গ্রহণ করতে পারছেন না বিধায় তাহাকে তার পদ থেকে অব্যহতি দিয়ে সংগঠনের গঠন তন্ত্রের ১১ এর ঘ এবং ১৪ এর খ ধারা অনুযায়ী আপনি হযরত আলী মিঞাকে বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি পদে কো-অপ্ট করা হলো।

এদিকে মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞাকে বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মনোনীত করায় বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ বেগম জ্যোতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 

তিনি সাংবাদিকদের বলেন, দেশ নায়ক তারেক রহমান দেশ ও গণতন্ত্র রক্ষার যে এক দফা আন্দোলনের যে ডাক দিয়েছেন তিনি তার সর্বোশক্তি নিয়ে রাজপথে থেকে সেই আন্দোলন সফল করতে ভূমিকা পালন করে যাবেন। এ জন্য তিনি দলের সকলস্তরের নেতাকর্মীসহ গণতন্ত্রমনা সকল নাগরিকের সহযোগিতা কামনা করেন। 

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি