০৩:৫২ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সংবাদ সম্মেলনে অভিযোগ

এমপি’র বিরোধীতায় নৌকার পরাজয়

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১ আগস্ট ২০১৮ | |
, টাঙ্গাইল :

স্থানীয় সংসদ সদস্যর বিরোধীতায় নৌকার চেয়ারম্যান প্রার্থীর পরাজয় হয়েছে বলে দাবি করেছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের একাংশ।

বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবী করেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আজিজুর রহমান তালুকদার।

এসময় তিনি তার লিখিত বক্তব্যে বলেন, কালিহাতী উপজেলার পারখী ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাসান ইমাম খান সোহেল হাজারী নৌকা প্রার্থীর বিরোধিতা করেন। আর এজন্যই নৌকার প্রার্থী পরাজিত হয়েছে। নৌকার প্রার্থীর বিরুদ্ধে তিনি বিদ্রোহী প্রার্থী দাড় করিয়ে দলীয় হাই কমান্ড এর নির্দেশ অমান্য করেছেন বলেও এসময় অভিযোগ করা হয়।

তিনি আরো অভিযোগ করে বলেন, বিদ্রোহী প্রার্থীর কাছ থেকে আর্থিক সুবিধা নিয়ে দলীয় প্রার্থীকে পরাজিত করেছেন সংসদ সদস্য। নির্বাচনকালীন সময় দলীয় নেতা কর্মীদের তার নিজস্ব বাহিনী ও প্রশাসন দিয়ে নানা ভাবে হয়রানি করেছেন। তাই দলের ক্ষতি করে এমন প্রার্থীকে যেন দল আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক না দেয় এ ব্যাপারে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আর্কষণ করেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী, দপ্তর সম্পাদক আব্দুল কাদের, সদস্য মো.আরিফুর রহমান লিটন, পারখী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মো. দেলোয়ার হোসেন।

আপনার মন্তব্য লিখুন...

মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি