০১:৫৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে বন্যার্তদের ত্রাণ নিয়ে ট্রাক পুকুরে

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

বানভাসী মানুষের জন্য বরাদ্দ দেয়া ত্রাণসামগ্রী নিয়ে ট্রাক পুকুরে তলিয়ে গেছে। (২৭ জুলাই) সোমবার সন্ধ্যা ৬টার দিকে গোপালপুর উপজেলার নারুচি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, সংরক্ষিত আসনের মহিলা এমপি অপরাজিতা হকের নামে ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দ দেয়া ত্রাণ টাঙ্গাইল থেকে ট্রাকে করে উপজেলার হেমনগর ইউনিয়নের নারুচি গ্রামে নিয়ে আসার পথে ভাঙ্গাচোরা রাস্তায় ট্রাকটি উল্টে পুকুরে গিয়ে পড়ে। এতে চালকসহ দুজন আহত হয়।

গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপালপুর ও ভূঞাপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মধ্যে বিতরণের জন্য এসব মালামাল টাঙ্গাইল গুদাম থেকে (২৭ জুলাই) সোমবার দুপুরে উত্তালন করা হয়। সংরক্ষিত আসনের মহিলা এমপির গ্রামের বাড়ি নারুচিতে নিয়ে এসব ত্রাণ আগামী মঙ্গলবার বিতরণের কথা ছিল।

মহিলা এমপি অপরাজিতা হক জানান, এক হাজার লোকের জন্য প্যাকেট করা ত্রাণে ছিল চাল, ডাল তেল ও চিনি। তার বাড়ির নিকটে এসে ত্রাণের ট্রাক উল্টে যায়। ২৮ জুলাই মঙ্গলবার দলীয় নেতাকর্মীদের মাধ্যমে এসব ত্রাণ বন্যার্তদের মধ্যে বিতরণের কথা ছিল।

হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন খান আইয়ুব জানান, জলকাদায় ত্রাণের প্রায় মালামাল ভিজে খাবারের অনুপযোগি হয়ে গিয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি