১১:৪৮ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

খালেদা জিয়াকে সাজা দেয়ার প্রতিবাদে

ভূঞাপুরে বিএনপির মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৮ | | ১৩৫
, টাঙ্গাইল :

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারম্যানপার্সন বেগম খালেদা জিয়াকে দূর্নীতির দায়ে সাজা দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ভূঞাপুর উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

সোমবার সকালে টাঙ্গাইল-তারাকান্দি সড়কের ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় এই পৃথক পৃথকভাবে মানববন্ধন কর্মসূচী পালন করে উপজেলা বিএনপির দুই অংশ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি এড. গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক সেলিমুজ্জামান সেলু, বিএনপি নেতা ফরহাদুল ইসলাম শাপলা, খন্দকার লুৎফর রহমান গিয়াস, নিকরাইল ইউপির সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মন্ডল।

উপজেলা বিএনপির অপরাংশের এড. আব্দুল খালেক মন্ডল, শাহজাহান কবির লিটন, হাবিবুর রহমান ভুট্টু, রকিবুল ইসলাম ভ‚ইয়া, সাইদুর রহমান প্রমুখ।

মানববন্ধনে নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী করেন।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি