০৫:০৫ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুর আ’লীগে পদ পেলেন যারা

শহিদুল হক এলিস | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ মে ২০১৭ | | ২৩২০
, টাঙ্গাইল :

নেতা কর্মীদের দীর্ঘ প্রতিক্ষা আর হতাশা কাটিয়ে অবশেষে সম্মেলনের প্রায় ২ বছর পর টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের ৭০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন জেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারন সম্পাদক অ্যাড. জোয়াহেরুল ইসলাম গত ১৫ ডিসেম্বর ২০১৬ তারিখে পূর্ণাঙ্গ কমিটিতে স্বাক্ষর করলেও, অনুমোদিত কমিটির কাগজ গতকাল সাংবাদিকদের হাতে এসে পৌছায়।

দলীয় সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১৫ জুন উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে মো. জাকিরুল ইসলাম উইলিয়ামকে সভাপতি ও মো. কুদরত আলীকে সাধারন সম্পাদক নির্বাচিত করে।

সম্মেলনের পরে রাজনৈতিক কর্মকান্ড এবং পূর্ণাঙ্গ কমিটি গঠন নিয়ে সভাপতি ও সাধারন সম্পাদকের মধ্যে মতবিরোধ দেখা দেয়। একারনেই দীর্ঘ দিন ঝুলে থাকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের কার্যক্রম। জেলা আওয়ামী লীগ দীর্ঘ সময় তাদের মাঝে সমঝোতার চেষ্টা করে ব্যর্থ হয়।

অবশেষে জেলা আওয়ামী লীগ নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদককে অপরিবর্তিত রেখে ৭০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে দেয়। জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাড. জোয়াহেরুল ইসলাম নবগঠিত নাগরপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন-

সহ-সভাপতি ৮ জন যথাক্রমে শেখ কামাল হোসেন, মো. নিজাম উদ্দিন. মো. মতিয়ার রহমান মতি, গোপাল চন্দ্র সাহা, অ্যাড.আজাহার উদ্দিন, মো. এ কে এম কামরুজ্জামান মনি, মো. খায়রুল ইসলাম টুকু ও মো. আনিসুর রহমান আনিস।

যুগ্ন-সাধারন সম্পাদক মো. আব্দুস সবুর, সৈয়দ নাজমুল হক তপন ও মো.আব্দুল আলীম দুলাল।

আইন বিষয়ক সম্পাদক অ্যাড.শহিদুল ইসলাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. হুমাযুন কবির, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. উজ্জল মোল্লা, দপ্তর সম্পাদক অধ্যাপক শাহ আলম মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. কহিনুর ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শাহজাহান সিরাজ পান্না, মহিলা বিষয়ক সম্পাদক রওশন আরা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. ফিরোজ তালুকদার, যুব ও ক্রীড়া সম্পাদক বি এম এম জহিরুল আমিন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, শ্রম সম্পাদক আব্দুল লতিফ, সাংস্কৃতিক সম্পাদক মো. দেলোয়ার আহমেদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. আরশেদ হোসেন চঞ্চল।

সাংগঠনিক সম্পাদক মো. শাহেদুল ইসলাম অপু, মো. জাহিদুল ইসলাম জাহিদ ও শেখ শামসুল হক।

সহ-দপ্তর সম্পাদক জাহানারা বেগম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাদেকুর রহমান খান বিপ্লব ও কোষাধ্যক্ষ দীলিপ কুমার সাহা।

সদস্য অ্যাড. তারানা হালিম এমপি, খন্দকার আবদুল বাতেন এমপি, মো. জামিলুর রহমান মিরন, মো. আহসানুল ইসলাম টিটু, তারেক শামস হিমু, মো. রিয়াজ উদ্দিন তালুকদার, এটিএম আনিসুর রহমান বুলবুল, খোরশেদ আলম বাবুল, শেখ আব্দুর রহিম ইলিয়াস, অ্যাড. মুলতান উদ্দিন, ইনসাব আলী ওসমানী, মো. রফিকুল ইসলাম রঙ্গু, মো. হামিদুর রহমান ঝন্টু, মো. রেজাউল করিম রেজা, মো. বাবর আল মামুন, আরিফ খান ইউসুফজাই, ল²ী কান্ত সাহা, মোজাহিদুল ইসলাম মোছা, ডা. চান মিয়া, মো. শামিম খান, মো. হামিদুল হক লালন, মো. শাহ আলম সিদ্দিকী, মো. আজিজুল হক, মো. শফিকুল ইসলাম সবুজ, মো. শরিফুল হক, মো. শাহাজাদা ইলিয়াস, মো. আওলাদ হোসেন লিটন, মো. সামেজ আলী, মো. তাজুল ইসলাম তাজ, মো. ফরিদুর রহমান ফরিদ, আব্দুল আলিম, মো. শহিদুল হক কিরন, মো. আতিকুর রহমান লিন্টু, মো. মশিকুর রহমান ও মো. হাবিবুর রহমান হাবিব।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি