১১:৪০ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাসুদ ও নুরুর জামিন নামঞ্জুর

ফারুক হত্যা মামলার চার্জ গঠন ৯ নভেম্বর

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৬ | | ১৭২৩
ছবি ঃ প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ হত্যা মামলার চার্জ গঠনের দিন বৃহস্পতিবার ধার্য থাকলেও তা পিছিয়ে ৯ নভেম্বর ধার্য করা হয়েছে।

মামলার প্রধান আসামী টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের এমপি আমানুর রহমান খান রানা অসুস্থ থাকায় ও মামলার ৭ আসামী পলাতক থাকায় এই চার্জ গঠণের দিন পিছিয়েছে আদালত।

এছাড়াও এ মামালায় আত্মসমর্পন করা আরো দুই আসামী টাঙ্গাইল পৌরসভার সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ ও নাসির উদ্দিন নুরুর জামিন আবেদন নামঞ্জুর করে আদালত।

বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবুল মনসুর মিয়া এ আদেশ প্রদান করেন।

এ ব্যাপারে মামলার রাষ্ট্র পক্ষের আইনজীবী মনিরুল ইসলাম খান বলেন, টাঙ্গাইলের মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ হত্যা মামলার প্রধান আসামী টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের এমপি আমানুর রহমান খান রানা অসুস্থ থাকাসহ মামলার পলাতক ৭ আসামীর পক্ষে স্টেটডিফেন্স নিয়োগ করার আদেশ প্রদান করে এ মামলার চার্জ গঠণের দিন ৯ নভেম্বর ধার্য করেছেন।

পরে দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবুল মনসুর মিয়া আসামী ও বাদী পক্ষের যুক্তিতর্ক শুনে মামলার আত্মসমর্পন করা অপর দুই আসামী টাঙ্গাইল পৌরসভার সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ ও নাসির উদ্দিন নুরুর জামিন আবেদন নামঞ্জুর করেছেন।

গত ২৪ সেপ্টেম্বর টাঙ্গাইলের মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ হত্যা মামলার অপর দুই আসামী টাঙ্গাইল পৌরসভার সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ ও নাসির উদ্দিন নুরু আত্মসমর্পন করে।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৮ জানুয়ারি টাঙ্গাইল পৌর এলাকার কলেজপাড়ায় নিজ বাসার কাছে ফারুক আহমদের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। পরে তাঁর স্ত্রী নাহার আহমেদ বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। জেলা গোয়েন্দা পুলিশ চলতি বছরের ৩ ফেব্রুয়ারি এই মামলায় অভিযোগপত্র দাখিল করেন।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি