০৮:৪০ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

থানায় মামলা

৪ বছরের শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

মো. ইউনুস আলী, ধনবাড়ী | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৭ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে চার বছরের কণ্যা শিশুকে ধর্ষণ করেছে ওয়াসিম নামে মাদকাসক্ত এক যুবক। ঘটনাটি ঘটেছে ধনবাড়ী পৌরসভার বণিচন্দবাড়ী গ্রামে। এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুর মা বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা করেছেন। 

পুলিশ শনিবার অভিযুক্ত ধর্ষক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বিবরণ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে জামালপুর সদরের রশিদপুর শেখপাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে মাদকাসক্ত ওয়াসিম (২২) ধনবাড়ী পৌরসভার বণিচন্দবাড়ী গ্রামে নিজ বাড়ীতে ঘরে একা পেয়ে ঘুমন্ত ওই শিশুকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ সময় ওই শিশুর ডাক চিৎকারে মাসহ এলাকারে লোকজন দৌঁড়ে এসে রক্তাক্ত শিশুটিকে উদ্ধার করে। ওই দিন রাত সাড়ে ১১টায় শিশুটির মা বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ধনবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ধনবাড়ী পৌরসভার চালাষ গ্রামে ভাড়া বাসা থেকে অভিযুক্ত ধর্ষক ওই যুবককে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শনিবার তাকে আদালতে পাঠানো হয়।

শিশুটির মা, চাচা ও দাদীসহ এলাকাবাসী ধর্ষকের ফাঁসির দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান জানান, এ ঘটনায় থানায় ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামীকে গ্রেফতার করে কোর্টে চালান দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি