১০:৪৭ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

বৈরি আবহাওয়ার মধ্যেও বৃষ্টি উপেক্ষা করে মানববন্ধন পথসভা করেছে টাঙ্গাইল জেলা বিএনপি দলের নেতাকর্মীরা। 

বৃহস্পতিবার সকালে কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসা এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে এ কর্মসূচী পালন করে তারা।

সকালে টাঙ্গাইল স্থানীয় শহীদ মিনারের সামনে বিভিন্ন এলাকা থেকে নেতা কর্মিরা এসে সমবেত হয়। পরে ঘন্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা, সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা বিএনপি’র সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, সাদেকুল আলম খোকা, যুগ্ম সধারন সম্পাদক আবুল কাসেম, জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, জেলা বিএনপি’র প্রচার সম্পাদক এ কে এম মনিরুল হক মনির, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালে মোহাম্মদ সাফি ইথেন, সাধারন সম্পাদক নূরুল ইসলাম প্রমুখ। 

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি, যুবদল, ছাত্রদল, মুহিলাদল ও এর অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি