০১:২৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

রেজুলেশন ছাড়াই  স্কুলের ১০টি গাছ বিক্রয়ে অনিয়মের অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে কালিহাতী উপজেলার ইছাপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ে কোনো রেজুলেশন ছাড়াই  লাখ টাকার ১০টি গাছ বিক্রয়ে অনিয়মের অভিযোগ উঠেছে। 

মসজিদের সৌন্দর্য বাড়াতে এসব গাছ কাটা হচ্ছে বলে জানিয়েছেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মো. নূরুল ইসলাম । 

বন বিভাগ ও মাধ্যমিক শিক্ষা বিভাগের  অনুমতি ছাড়াই গাছ কেটে নেওয়া হচ্ছে বলে নিশ্চত করেছেন টাঙ্গাইল জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা. লায়লা বেগম।  
এলাকাবাসী জানায়, এক বিচারপতি’র ভাই বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হওয়ায় এর প্রতিবাদ করতে কেউ সাহস পাচ্ছে না। 

বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, বিশাল বিশাল পুরনো গাছ কেটে দ্রুত সরিয়ে ফেলা হচ্ছে। এমনকি গাছের গোড়া খুঁড়ে উঠিয়ে গর্ত মাটি ফেলে ঢেকে দেওয়া হচ্ছে। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান আব্দুল মান্নান মোল্লা জানান, বিদ্যালয়ের গাছ কাটা’র বিষয়ে আমি কিছুই জানি না। এ বিষয়টি জানার পরপরই আমি প্রশাসনকে জানাই। তারা ব্যবস্থা নিয়েছেন। এই মুহুর্তে গাছ কাটা বন্ধ রয়েছে।   এ প্রসঙ্গে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নূরুল ইসলাম বলেন, গাছগুলা মসজিদের তাই মসজিদ পরিচালনা কমিটি গাছ কাটার সিদ্ধান্ত নিয়েছে।

এবিষয়ে কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথ জানান, বিষয়টি আমি জানার পর গাছ কাটাতে নিষেধ করেছি। এই মুহুর্তে গাছ কাটা বন্ধ আছে।
এব্যপারে ইছাপুর গোরস্থান ও মসজিদ কমিটির সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী তার ভাষায় জানান, এই গাছ গুলা আমার জানামতে স্কুলের। স্কুল যখন গাছগুলা লাগায় তখন এখানে মসজিদ ছিল না। 

এব্যাপারে ওই গ্রামের নাম প্রকাশে অনেচ্ছুক অনেকেই তাদের ভাষায় বলেন, গাছ মসজিদের না স্কুলের। সভাপতি একাই এই কাজ করতেছে।

আপনার মন্তব্য লিখুন...

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ মির্জাপুর থানার নতুন অফিসার্স ইনচার্জ সাইদুর রহমান বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা এমপি প্রীতি ফুটবল টূর্ণামেন্টে নাগরপুর জয়ী বন্যার পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে নাগরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু র‌্যালি আলোচনা সভায় মৎস্য সপ্তাহ শুরু  দৈনিক যায়যায়দিন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন হুমকির মুখে ভূঞাপুর-তারাকান্দি সড়ক এ্যাপোচ ভেঙ্গে হুমকির মুখে বড় বাসালিয়া সেতু পানিবন্দি দের দারে  ত্রাণ নিয়ে দাঁড়ালেন উপজেলা নির্বা উপজেলা পরিষদ ভবনের সাদের পলেস্তারা খসে পড়ছে, ঝুঁকি নিয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন দূর্গত মানুষের পাশে রয়েছেন মমতাময়ী প্রধানমন্ত্রী-এমপি ট জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময়

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি