০৯:০৮ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে টাঙ্গাইলে নববর্ষ উদযাপিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৪ এপ্রিল ২০১৭ | | ১২৫৩
, টাঙ্গাইল :

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইলে পালিত হচ্ছে নববর্ষ উৎযাপন।

বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে টাঙ্গাইলে নববর্ষকে বরণ করে নিচ্ছেন বিভিন্ন স্তরের জনগন। সকালে জেলা প্রশাসনের আয়োজনে শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা কালেক্টরেট ময়দানে গিয়ে শেষ হয়। সেখানে তিনদিন ব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

এসময় উপস্থিত ছিলেন সদরের এমপি সানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনোয়ারা বেগম, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন প্রমূখ। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এদিকে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে সকালে বঙ্গবন্ধু অডিটরিয়ামে বর্ষবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে প্রেসক্লাব কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের পরিবারের সৌজন্যে পান্তা ইলিশের আয়োজন করা হয়।

এছাড়া টাঙ্গাইল প্রেস ক্লাব, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ত্রিবেণী টাঙ্গাইলসহ বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন আলাদাভাবে নববর্ষকে উৎযাপন করছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি