০৯:৩৮ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

একরাতে ২ ব্যক্তি আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৮ আগস্ট ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে মিনারুল ইসলাম (৩৩) ও আজহার আলী (৫৫) নামে দুই ব্যাক্তি বিষপানে ও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। 

সোমবার রাতে উপজেলার জামুর্কী ইউনিয়নের গুনুটিয়া ও উয়ার্শী ইউনিয়নের মৈশামূড়া গ্রামে এ পৃথক দুটি আত্মহত্যার ঘটনা ঘটে।

ফাঁস দিয়ে আত্মহত্যাকারী মিনারুল ইসলাম কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার ভাদরাকতা গ্রামের আবুল হোসেনের ছেলে। অন্যদিকে বিষপানে আত্মহত্যাকারী আজহার আলী মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের মৈশামূড়া গ্রামের মৃত রাজ আলীর ছেলে।

পুলিশ জানায়, উপজেলার গুনুটিয়া চাটাইকলে কর্মরত মিনারুল সোমবার রাতে ওই গ্রামের শিরিয়া বেগমের বাড়ির পাশে একটি গাছের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। মঙ্গলবার সকালে এলাকাবাসী গাছের সঙ্গে তার মরদেহ জুলতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরণ করেন।

অন্যদিকে এ উপজেলা মৈশামুড়া গ্রামের আজাহার আলী দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ থাকায় অসহ্য হয়ে রাতে সকলের অজান্তে বিষপান করে। অসুস্থ অবস্থায় তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মির্জাপুর থানা উপ পরিদর্শক (এসআই) মিজান ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, আবেদনের প্রেক্ষিতে আজহারের মরদেহ বিনা ময়না তদন্তে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি