০৮:০০ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পর্তুগাল বিএনপি’র নতুন আহবায়ক নির্বাচিত হলেন টাঙ্গাইলের ইউসুফ তালুকদার 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পর্তুগাল শাখার নতুন আহবায়ক নির্বাচিত হয়েছেন টাঙ্গাইলের ইউসুফ তালুকদার। তার বাড়ী জেলার কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের বল্লভবাড়ী গ্রামে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে নতুন আহবায়ক ইউসুফ তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। এরআগে বুধবার (১৩ মার্চ) রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ বিষয়টি জানানো হয়।  

এ ছাড়াও পর্তুগাল বিএনপি শাখার ছায়েফ আহমেদ সুইটকে সদস্য সচিব করে মোট ৯৫ জনকে সদস্য করে আহবায়ক কমিটির একটি তালিকা প্রকাশ করা হয়। আহবায়ক কমিটি ঘোষণায় উচ্ছ্বসিত পর্তুগালের নেতা-কর্মীরা।

যুগ্ম আহবায়করা হলো- শেখ খালেদ আহমেদ মিনহাজ, মঞ্জুরুল হোসেন জিন্নাহ, আমির সোহেল, সাইফুল হক, ফারুক আহমেদ, লিটন কাদেরী, আজমল আহমদ, শামসুজ্জামান জামান, হাকিম মোহাম্মদ মিনহাজ, মিজানুর রহমান (শাহ জামাল), এম. কে নাসির ও মো. দিলোয়ার আহমেদ রাফি।

নতুন আহবায়ক ইউসুফ তালুকদার বলেন, নতুন ৯৫ সদস্যদের একটি আহবায়ক কমিটি ঘোষণা করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং চেয়ারপার্সনের উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য মাহিদুর রহমানের প্রতি কৃতজ্ঞতা।

এছাড়াও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকনকে ধন্যবাদ জানিয়ে তিনি আরও জানান, আন্দোলন ও সংগ্রামের মাধ্যমে ভোটবিহীন ডামি অবৈধ সরকারকে হটিয়ে বাংলাদেশে গণতন্ত্রের সরকার প্রতিষ্ঠা করা ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়াই আমাদের এখন মূল উদ্দেশ্য ও লক্ষ্য। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি